মেইন ম্যেনু

মনের মানুষকে শাহরুখের স্টাইলে দেখতে চান দীপিকা

কিছুদিন আগেই দীপিকা পাড়ুকোনের উপর বেশ চটেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। কারণ দীপিকার ‘বাজিরাও মাস্তানি’ আর শাহরুখের ‘দিলওয়ালে’ ছবি মুক্তি পাবে একই সাথে। এবং এই বিষয়টি শাহরুখ ভালো মতো না নিলেও দীপিকা বলেছিলেন তিনি নাকি এই বিষয়টি চ্যালেঞ্জ হিসাবে নিয়েছেন। আর এই মন্তব্যে রেগে যান শাহরুখ। রাগ করাটা এখানে যায় কারণ এই দীপিকাকে যে বলিউডে অভিষেক করিয়েছিল স্বয়ং কিং খান।

তবে এবার শাহরুখে মজেছেন দীপিকা পাড়ুকোন। জানালেন, নিজের মনের মানুষকে কিং খানের মত পোশাক- আশাকে দেখতে চান তিনি।

সম্প্রতি একটি পোশাক ব্র্যান্ডের জন্য ডিজাইনারের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা স্টাইল আইকন দীপিকা। তার চেন্নাই এক্সপ্রেস কো স্টার শাহরুখকে সিনেমার সেটের বাইরে সাধারণত টি শার্ট আর জিন্সেই দেখা যায়। ক্যাজুয়াল কিন্তু স্টাইলিস থিয়োরিতে বিশ্বাসী তিনি। নিজ মুখেই দীপিকা স্বীকার করলেন, শাখরুখ ছাড়াও পুরুষদের মধ্যে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ড্রেসিং সেন্সও তার ভারী পছন্দের।

এমনিতে দীপিকার বর্তমান জাস্ট ফ্রেন্ড রণবীর সিংয়ের পোশাক-আশাক দেখে বি টাউনে আড়ালে কম হাসাহাসি হয় না। তবে এই ডিভার মতে, রণবীর এতটাই স্বকীয় যে, নিজের স্টাইলের একটা হটকে ঘরানা তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। যে কোনও পোশাকেই তার আত্মবিশ্বাস বেড়ে যায়। তবে কিং খানের ব্যাপারটাই না কি আলাদা।

তাই ফ্যাশনের মামলায় প্রেমিকের পাশে দাঁড়ালেও দীপিকা কিন্তু আসলে চাইছেন শাহরুখের ক্যাজুয়াল সেই ডেনিম ফান্ডাই এ বার খানিকটা ধার করুন তিনি।

তবে শাহরুখের ফ্যাশন নিয়ে যে প্রশংসা করলেন দীপিকা তা কি মন থেকেই করলেন নাকি আগের ঝামেলাটা যেন শেষ হয় সেই ব্যবস্থা করলেন তা বোঝা একটু মুশকিল বটে।