মেইন ম্যেনু

মন খুলে কাঁদার জন্য হোটেল !

দুই চোখ ভাসিয়ে যদি কাঁদার ইচ্ছা থাকে, আর যদি তেমন টাকা থাকে, তাহলে চলে যেতে পারেন জাপানের রাজধানী টোকিওতে। সেখানে একটি হোটেলে মন খুলে কাঁদার জন্য ঘর ভাড়া দেওয়া হচ্ছে। এ সুযোগ নিয়ে কাঁদো যত খুশি।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের খবরে জানানো হয়, কান্নার জন্য এই হোটেল কক্ষে রাখা হয়েছে চোখে জল আনার মতো চলচ্চিত্র, চোখের মাস্ক ও বিলাসী টিস্যু। দ্য মিতসু গার্ডেন ইয়তসুয়া হোটেল কর্তৃপক্ষ জানায়, নারীদের মানসিক চাপ কমাতে ও আবেগজনিত সমস্যা কাটিয়ে উঠতে এই কক্ষগুলো ভাড়া দেওয়া হচ্ছে। এখানে নারীরা নীরবে মন খুলে কাঁদতে পারবেন। খবরে জানানো হয়, এই কক্ষ ব্যবহার করতে প্রতি রাতের জন্য গুনতে হবে ৮৩ ডলার।

কক্ষগুলোতে দেখার মতো যেসব চলচ্চিত্র রাখা হয়েছে, এর মধ্যে রয়েছে ফরেস্ট গাম্প, দক্ষিণ কোরিয়ার এ মোমেন্ট টু রিমেমবার (এই ছবিটি একটি তরুণ দম্পতি যারা আলঝেইমার রোগে ভুগছেন), জাপানি ছবি আ টেল অব মারি অ্যান্ড থ্রি পাপিস (২০০৪ সালে চুয়েতসু ভূমিকম্প থেকে রক্ষা পাওয়া এক কুকুর ও ছানাদের নিয়ে)।

যাঁরা বই পড়তে পড়তে আবেগে কাঁদেন, তাঁদের জন্য রাখা হয়েছে জাপানি ভাষায় লেখা মানগা কমিকসের বই। চোখের জল মোছার জন্য রাখা হয়েছে কাশ্মীরী শালের মতো নরম টিস্যু। এ ছাড়া রাখা হয়েছে মুখমণ্ডলের প্রসাধনী তোলার ব্যবস্থা।