মেইন ম্যেনু

মহাদেবপুরে জঙ্গলে পড়ে থাকা রক্তাক্ত জখম এক ব্যক্তিকে উদ্ধার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : মহাদেবপুরে নওগাঁ-রাজশাহী পাকা সড়কের ধারে খোর্দ্দরানায়নপুর ঋষিপাড়া নামক স্থানে জঙ্গলের মধ্যে মারাতœক রক্তাক্ত জখম অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে নওহাটা ফাঁড়ি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মহাদেবপুর উপজেলার খোর্দ্দনারায়নপুর গ্রামের লোকজন রবিবার সকালে নওগাঁ-রাজশাহী পাকা সড়কের খোর্দ্দরানায়নপুর ঋষিপাড়া নামক স্থানে জঙ্গলের ভেতর মারাত্মক রক্তাক্ত জখম অবস্থায় এক অজ্ঞাত ব্যক্তিকে পড়ে থাকতে দেখে নওহাটা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ফাঁড়ির পুলিশ স্থানীয়দের সহায়তা ঐ ব্যক্তিকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দিলে চিকিৎকরা অজ্ঞাত ঐ ব্যক্তিকে আশংখ্যজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

এব্যাপারে নওহাটা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আ: হাকিম জানান, জঙ্গলে পড়ে থাকার খবর পেয়ে জখম ব্যক্তিকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে রক্তাক্ত জখম ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। তার পড়নে সাদা শার্ট ও লুঙ্গী আছে বলেও তিনি জানিয়েছেন। অপরদিকে নওগাঁ-রাজশাহী পাকা সড়কের দুধারে বিশাল বড় বড় ঘন জঙ্গল পরিস্কার করা জন্য নওগাঁ সড়ক ও জনপদ কর্তৃপক্ষের জরুরী পদক্ষেপ দাবি করেছেন এলাকাসী।