মেইন ম্যেনু

মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা জনস্বার্থে ভেঙ্গে দিয়েছে দাউদকান্দি পুলিশ

শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার অংশে সড়ক ঘেঁষে অবৈধভাকে গড়ে ওঠা নানান স্থাপনা ভেঙ্গে দিয়েছে দাউদকান্দি পুলিশ।
মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরীপুর-পেন্নাই ও ইলিয়টগঞ্জ এলাকায় নির্মিত এসব অবৈধ স্থাপনা ভেঙ্গে দেয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এতে প্রধান ভূমিকা পালন করেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া ও দাউদকান্দি হাইওয়ে থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ জুবায়দুল আলম।

এব্যাপারে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, ‘ঈদকে সামনে রেখে যানবাহন চলাচলের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। রাস্তার পাশ ঘেঁষে দোকান পাঠ নির্মাণ করায় যানবাহন ও পথচারীদের চলাচলে বিঘ ঘটছে। জনস্বার্থে এসব অবৈধ স্থাপনা আমরা সরিয়ে দিয়েছি’। তিনি আরো বলেন, ‘এছাড়াও এ ধরনের স্থাপনার জন্য বড় ধরনের দুঘর্টনারও আশংকা রয়েছে’।

দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জুবায়দুল আলম বলেন, ‘ঈদকে সামনে রেখে মহাসড়কে ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন ক রা করা হয়েছে। সার্বক্ষণিক পুলিশি টহল অব্যহত রয়েছে। আমরা আশা করছি, ঈদে যাত্রীরা তাদের নিরাপদে গৌন্তব্যে পৌঁছতে সক্ষম হবে।’