মেইন ম্যেনু

মাকে বাঁচাতে গিয়ে খেল বাবার গুলি, ছটফটিয়ে মৃত্যু

সন্তান চেয়েছিল, ক্ষিপ্ত বাবার হাত থেকে মাকে বাঁচাতে। কিন্তু এর খেসারত তাকে দিতে হলো নিজের জীবন দিয়ে। বাবার একের পর এক গুলিতে ছটফট করতে করতে মৃত্যু হলো ছেলের।

সম্প্রতি মিসরের আসিয়াত শহরে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

মিসরের স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমে ওই হত্যাকাণ্ডের একটি ভিডিও প্রকাশিত হয়। রাস্তার পাশে থাকা একটি ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরা থেকে ভিডিওটি সংগ্রহ করা হয়।

ভিডিওটিতে দেখা যায়, স্ত্রীর সঙ্গে ঝগড়া করতে করতে এক ব্যক্তি হঠাৎ পোশাকের নিচ থেকে বন্দুক বের করেন। এর পর সেটি তাক করেন স্ত্রীর দিকে। সে সময় সঙ্গে ছিল তাঁদের ছেলে। সে মায়ের সামনে এসে বাবাকে গুলি করা থেকে বিরত থাকতে বলে। কিন্তু এর পরও থামেননি ওই ব্যক্তি। ঝগড়ার একপর্যায়ে ছেলের দিকে গুলি ছোড়েন তিনি।

গুলির আঘাতে ছেলেটি মাটিতে পড়ে ছটফট করতে থাকে। এর পর তাকে আরো কয়েকবার গুলি করেন বাবা। এর একপর্যায়ে নিথর হয়ে যায় তার শরীর।

ভিডিওতে দেখা যায়, ছেলে নিস্তেজ হয়ে পড়লে আবার স্ত্রীর ওপর আক্রমণ করেন ওই ব্যক্তি। পরে স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে এলে দৌড়ে পালিয়ে যান তিনি।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ছেলে হত্যাকারী ওই ব্যক্তি একজন কৃষক। তাঁর বয়স ৬৫ বছর। হত্যা মামলা দায়ের করে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।






মন্তব্য চালু নেই