মেইন ম্যেনু

মাগুরার চাঞ্চল্যকর ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার চাঞ্চল্যকর ৪র্থ শ্রেণীর মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী সাবুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাগুরা সদর থানার পুলিশ ঝিনাইদহ জেলার কালীগঞ্জ আত্মীয়র বাড়ি থেকে তাকে আটক করে।

মঙ্গলবার দুপুরে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গত বছর ২ অক্টোবর বিকাল ৩টার দিকে মেয়েটি নিজ বাড়ির একটি কক্ষে একই গ্রামের সাবুর আলী, মহিদুল ইসলাম, মিজানুর রহমান নামের ৩ যুবক মেয়েটির হাত-পা বেধে পালাক্রমে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে তারা পালিয়ে যায়। ঘটনার সময় মেয়েটির মা’সহ পরিবারের অন্য সদস্যরা পার্শ্ববর্তী বেঙ্গাবেরইল গ্রামে নিকট আতিœয়ের বাড়িতে গিয়েছিল। পরে তারা বাড়ি ফিরে মেয়েটিকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

পরে মেয়েটির মা (মনোয়রা বেগম) বাদী হয়ে মাগুরা সদর থানায় মামলা করেন। ঘটনার পর থেকে এ মামলার প্রধান আসামী সাবুর আলী দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সদর থানার এস আই তারিকুল ইসলামের নেতৃত্বে ঝিনাদহ পুলিশের সহযোগিতায় কালীগঞ্জ নলডাঙ্গা নদীপাড়ার এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেফতার করা হয়।