মেইন ম্যেনু

মাগুরার মহম্মদপুরের পাওনা টাকা চাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা মহম্মদপুর উপজেলার ভবানীপুর গ্রামে সোমবার রাতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র সংঘর্ষে আব্দুর রশিদ ( ৪০ ) নামে এক ব্যক্তি নিহত ও ফিরোজ মন্ডল নামে অপর ব্যক্তি আহত হয়েছে ।

নিহত আব্দুর রশিদ মহম্মদপুর উপজেলার ভবানিপুর গ্রামের জেবন বিশ্বাসের ছেলে । জানা গেছে ,দুইমাস আগে আব্দুর রশিদ ঐ গ্রামের ওহাব মন্ডলের ছেলে ফিরোজ মন্ডলের শালির বিয়ের ঘটকালি করেন । বিয়ের ঘটকালি বাবদ তাকে দুই হাজার টাকা দেওয়ার কথা ছিল । কিন্তু আব্দুর রশিদ তার পাওনা টাকা একাধিক বার চাওয়া সত্বেও ফিরোজ মন্ডল দেয়নি ।

সোমবার রাতে আব্দুর রশিদ পুনরায় টাকা চাইতে গেলে ফিরোজ অকথ্য ভাষায় গালাগালি করে এবং তাকে মেরে আহত করে । এর এক পর্যায়ে আব্দুর রশিদের লোকজনের সাথে তাদের সংঘর্ষ হয় । সংঘর্ষে আব্দর রশিদ ও ফিরোজ মন্ডল আহত হয় । আশংকাজনক অবস্থায় আব্দুর রশিদকে সদর হাসপাতালে আনা হলে কর্তব্য ডা বিএম রিয়াজূল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন । অন্যদিকে আহত ফিরোজ মন্ডলকে রাতেই ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে ।

মহম্মদপুর থানার ওসি জানান, ঘটনাটি অবগত হওয়ার এলাকায় উত্তেজনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । বর্তমানে ঐ এলাকা শান্ত রয়েছে ।