মেইন ম্যেনু

মাগুরার শ্রীপুরে আ’লীগ সমর্থকদের সংঘর্ষে আহত ২৫ পুলিশের ৮০ রাউন্ড গুলি

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর সদর ইউনিয়নের মদরপুর ওয়ার্ডে আওয়ামী লীগের দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে নির্বাচনোত্তর সহিংসতায় অন্তত ২৫ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ১০ টি বাড়ি ভাংচুর হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮০ রাউন্ড শটগানের গুলি ও কাদানে নিক্ষেপ করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, শ্রীপুর উপজেলার মদনপুর মাদ্রাসার সামনের একটি দোকানে সদর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী রজব মোল্যা ও পরাজিত প্রার্থী নাজির মজুমদারের সমর্থকদের মধ্যে রবিবার সকাল ১০ টার দিকে ভোট দেয়া না দেয়া নিয়ে বাগবিতান্ডা হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় অন্তত ২৫ জন আহত হয়।

আহতদের মধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, আওয়ামীলীগ কর্মী লুৎফর শিকদার ও মোহনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খলিলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় উভয় পক্ষের অন্তত ১০টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। পরিন্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮০ রাউন্ড শটগানের গুলি ও কাঁদানে নিক্ষেপ করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।