মেইন ম্যেনু

মাগুরায় প্রতিবন্ধী ব্যক্তির অধিকার শীর্ষক মতবিনিময় সভা

মাগুরা প্রতিনিধি : টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ও প্রতিবন্ধী ব্যক্তির অধিকার শীর্ষক মতবিনিময় সভা বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে । জেলা প্রশাসন মাগুরা ও এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় তরঙ্গ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এ মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় মুল বক্তব্য উপস্থাপন করেন এডিডির প্রোগাম অফিসার অসীম ডিও । অনুষ্ঠানে এডিডির মনিটরিং অফিসার আজিজ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক আজমুন হক । মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সমাজসেবার উপ-পরিচালক শেখ মাইনুল হক ,জেলা তথ্য অফিসার রেজাউল করিম .জেলা এনজিও কো-অর্ডিনেটর আব্দুল হালিম ও জেলা প্রতিবন্ধী অফিসার মো: আনারুল ইসলাম প্রমুখ ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন তরঙ্গ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আলীম । মতবিনিময় সভায় প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নের জন্য শিক্ষা,স্বাস্থ্য, পুনবার্সনের কার্যক্রম , আয় বৃদ্ধি মুলক কার্যক্রম এবং জাতীয় ও সামাজিক উন্নয়ন ধারায় সম্পৃক্ত করা বিষয়ে নানা সুপারিশ তুলে ধরা হয় । সভায় প্রতিবন্ধী সংগঠনের সদস্য , সরকারি কর্মকর্তা , এনজিও প্রতিনিধি সহ সধীজন উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চালন করেন এডিডির মনিটরিং ম্যানেজার আজিজ আহমেদ রোমেল ।