মেইন ম্যেনু

মাগুরায় মানুষিক প্রতিবন্ধীকে ফুফা কর্তৃক ধর্ষনের চেষ্টা, অত:পর মামলা

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার ভিটসাইর গ্রামে শুক্রবার দুপুরে মেহনাজ (১১) নামে মানুষিক প্রতিবন্ধীকে ধর্ষনের চেষ্টা চালিয়েছে তার ফুফা একই এলাকার বক্কার শিকদার (৫২) নামের এক লম্পট । বক্কার শিকদার ও এলাকার মৃত শফি শিকদার এর ছেলে।

এ ব্যাপারে মেয়ের বাবা আমিরুল বিশ্বাস বক্কার শিকদারকে অভিযুক্ত করে শুক্রবার সন্ধ্যায় মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছে ।

মেয়ের বাবা আমিরুল বিশ্বাস জানান, শুক্রবার মেহনাজ বাড়ির পাশে খেলছিল । এ সময় মেহেতাজের ফুফা বক্কার শিকদার তাকে খড়ি দেবার নাম করে পার্শ্ববতী বরই বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায় । পরে মেহনাজ চিৎকার করলে সে পালিয়ে যায় । বাড়ি ফিরে মেহন্জা আমার কাছে সব খুলে বলে । আমি এ ব্যাপারে থানায় আসতে চাইলে ব্ক্কার শিকদারের লোকজন আমাকে নানা ভাবে বাধা দেয় । পরবতীতে নিরাপত্তার কথা ভেবে আমি পরিবারসহ সন্ধ্যায় থানায় আসি । পরে থানার ওসির নিকট আমার মেয়ের জবান বন্দীতে মাগুরা সদর থানায় মামলা করি ।

এব্যপারে এলাকার একব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক জানায় বক্কার শিকদারকে অতিতে মাঠে গরু ছাগোলের সাথে খারাপ কাজ করতে দেখা গেছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান ,মেয়েটিকে ধর্ষন করা হয়নি । তাকে শ্লীলতাহানির চেষ্টা করা হয়েছে । এ ব্যাপারে মেয়ের বাবা আমিরুল বিশ্বাস বাদী হয়ে মামলা দায়ের করেছে ।