মেইন ম্যেনু

মাগুরায় স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

মাগুরা প্রতিনিধি: মাগুরা শহরের পুলিশ লাইন এলাকা থেকে বুধবার ভোরে রুহুল আমিন (৬২) নামে অবসর প্রাপ্ত এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার হয়েছে। তার বাড়ি পুলিশ লাইন পশ্চিম পাড়ায়।

নিহতের পরিরবারের দাবী জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ একটি গ্রুপ তাকে হত্যা করেছে। অন্যদিকে পুলিশের ধারনা ভোরে পুলিশ লাইন মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে।

নিহতের ছেলে মেজবাহ উল আলমের দাবী, ভোরে ফজরের নামাজ পড়তে তিনি পুলিশ লাইন মসজিদে যান। পরে সকাল ৭টার দিকে লোক মরফত খবর পেয়ে পুলিশ লাইনের সামনে রক্তাক্ত অবস্থায় তার পিতার লাশ দেখে তারা সনাক্ত করেন। প্রতিপক্ষ একটি গ্রুপের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এ কারনেই তারা তার বাবাকে খুন করেছে বলে তারা মনে করছে। এ বিষয়ে প্রতিপক্ষের নাম উল্লেখ করে তারা একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। নিহত রুহুল আমিন সদর উপজেলার গৌরিচরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা বলেন- ‘প্রাথমিক তদন্তে যেটুকু জানা গেছে, রুহুল আমিন ভোরে পুলিশ লাইনের মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে মহাসড়কে যাতায়াতকারি কোন যানবহনের ধাক্কায় নিহত হয়েছেন। তবে যেহেতু পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ এসেছে এ কারনে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করবে ও ময়না তদন্ত রিপোর্ট সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে’।