মেইন ম্যেনু

মাঝ রাতে কারিনাকে অর্জুনের ফোন! রেগে আগুন সাইফ

বলিউডে একের পর বিচ্ছেদ লেগেই আছে। এবার কি তবে সেই অবস্থানে চলে যাবে বলিউড নবাব সাইফ আলী খান ও বেগম কারিনা কাপুর খান? আর তাদের মাঝে এমন কিছুর সম্ভাবনা জাগিয়ে তুলছেন বলিউডের আরেক হিরো অর্জুন কাপুর।

জানা গেছে, অর্জুনের সাথে কারিনা মেলা-মেশাটা ভালো চোখে দেখছেন না সাইফ আলী খান। এমন কি যখন তখন অর্জুনের ফোনও সহ্য করছেন তিনি। তবে যখন তখন বলতে বিশেষ করে গভীর রাতে। তাহলে গভীর রাতে অর্জুনই বা কেন ফোন করছেন কারিনাকে? এ প্রশ্নটাও বেশ জোরালো।

সম্প্রতি খুব রাতে কারিনার মোবাইলে অর্জুনের করা একটি ফোন পিক করেন সাইফ আলী খান। আর সে ফোনটি পেয়ে দারুণ ক্ষেপা ক্ষেপেছেন নবাব সাইফ।

১ এপ্রিল মুক্তি পেতে চলেছে অর্জুন কাপুর এবং কারিনা কাপুরের নতুন ছবি ‘কি অ্যান্ড কা’। এই ছবিতে দু’জনকে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে। শ্যুটিং করতে করতে দু’জনের মধ্যে যে বেশ ভাব-ভালবাসা বেড়ে উঠেছে, তা নিয়ে জল্পনা চলছে সর্বত্র।

কিছুদিন আগে কারিনা আবার সংবাদমাধ্যমকে সামনে বলে বসেছেন যে, সাইফ একদম রান্না করতে পারেন না অথচ অর্জুন দারুণ রান্না করেন। এও বলেছেন, তিনি অর্জুনকে বলবেন সাইফকে রান্না শেখাতে। এইসব কথায় সাইফের কী প্রতিক্রিয়া ছিল, তা জানা যায়নি। কিন্তু সম্ভবত তিনি খুব ভাল চোখে দেখেননি বিষয়টিকে।

সংবাদ-সূত্রের খবর, সুযোগ পেয়েই তাই অর্জুনকে এক হাত নিয়েছেন সাইফ। ঝপ করে নিজেই ফোনটা তুলে নাকি তিনি অর্জুনকে মনে করিয়ে দিয়েছেন যে, কোনও মহিলাকে ফোন করার পক্ষে উপযুক্ত সময় এটা নয়। হয়তো কাজের ব্যাপারেই ফোন করছিলেন অর্জুন, কিন্তু তার জন্য তো সকাল পর্যন্ত অপেক্ষা করাই যেত। শোনা যাচ্ছে, তিনি নাকি এও বলেছেন— কারিনা অর্জুনের সিনিয়র, তার উচিত সেই সম্মানটা কারিনাকে দেওয়া।