মেইন ম্যেনু

মাঠের রোনালদোই রুপালিপর্দায়

শিরোনামটা দেখে হয়তো চমকে গেছেন অনেকেই! আসলেই বিষ্মিত হওয়ার মতোই খবর। ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনের মাত্র একটা বছর নিয়ে নির্মিত হচ্ছে অভিনব এক তথ্যচিত্র। যা নিয়ে দারুণ উচ্ছ্বসিত রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার।

নিজের উচ্ছাস প্রকাশ করে টুইটও করেছেন সিআর সেভেন। এ বিষয়ে তিনি টুইটারে লিখেছেন, ‘আমার শুনে ভালো লাগছে যে আমাকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। আরও অনেক খবরের জন্য অপেক্ষা করুন।’

পরিচালকের দাবি, রোনালদোকে নিয়ে এত তথ্যবহুল এবং চমকপ্রদ তথ্যচিত্র এটাই প্রথম। বিষয়টিতে সত্যিই চমক আছে। কারণ, তথ্যচিত্র বলতে সাধারণত যা বোঝায়, অর্থাৎ ছোট থেকে বড় হওয়া পর্যন্ত সময়কে ক্যামেরাবন্দী করা হয় সেখানে। কিন্তু এটা তা নয়। মূলত, রোনালদোর জীবনের একটা বছরকে বন্দি করা হয়েছে ক্যামেরায়।

২০১৪-২০১৫ মৌসুমে রোনালদোর জীবনের উত্থান-পতনই এই তথ্যচিত্রের মূল বিষয়। সেখানে দেখানো হবে সেই ছবিও, যখন ব্যালন ডি অর হাতে তুলে নিচ্ছেন রোনালদো এবং সেটা দেখছেন ও করুণ মুখে হাতিতালি দিচ্ছেন তার প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসি।

আবার রোনালদো যখন ফর্ম হারিয়েছেন, তখন ঘরে-বাইরে মেসি কীভাবে এই এক বছরে এগিয়ে গিয়েছেন, সেটাও থাকবে এই তথ্যচিত্রে। সেই মৌসুমে তিন-তিনটে ট্রফি জিতেছে বার্সেলোনা। মেসির উচ্ছ্বাস রোনালদোকে দেখতে হয়েছে হতাশ হয়ে। তবে রোনালদোর ব্যক্তিগত জীবন কী ধরা পড়বে এই তথ্যচিত্রে? বান্ধবী ইরিনা শায়াকের সঙ্গে বিচ্ছেদ? এ নিয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি।



« (পূর্বের সংবাদ)