মেইন ম্যেনু

মাঠে নামার আগে মালিঙ্গাকে আবাক করা কথা বললেন সাব্বির!

আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাংলাদেশ মাঠে নামবে শ্রীলঙ্কার বিপক্ষে। এই শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার আগে অবাক করলেন টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান রুম্মান। মালিঙ্গা কিন্তু এখনো পুরোপুরি সুস্থ নন। কিন্তু এর পরেও দলে ফিরে একাই ৫টি ইউকেট শিকার করে গুড়িয়ে দেন কঠিন প্রতিপক্ষ আরব আমিরাতকে।

এই মালিঙ্কাদের নিয়ে অবাক করা কথা সাব্বির রুম্মানের। ক্রিকেট বাংলাদেশ সবচেয়ে দুর্বল শ্রীলঙ্কার কাছে। সাব্বির রুম্মানও হয়তো এই বিষয়টি জানেন।

ভয়ংঙ্কর মালিঙ্গাকে মোটেই সমীহ করেননি সাব্বির। তিনি বলেছেন মালিঙ্গাকে নিয়ে আমাদের কোনো বিষেশ প্লান নেই। আমরা স্বাভাবিকভাবে খেলব। আমরা এই ম্যাচে ১৭০-১৯০ রান করতে চাই। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ এর আগে সর্বোচ্চ ১৮১ রান সংগ্রহ করে। এখান থেকে সাহস পাচ্ছেন সাব্বির।

শ্রীলঙ্কা ওই ম্যাচে অবশ্য ১৯৮ রান করেছিল। বাংলাদেশ টার্গেটে ব্যাট করতে নেমে ওই রান করে। ২০১৩ সালের ওই ম্যাচে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান করেছিলেন মোহাম্মদ আশরাফুল। সাব্বির রহমান বেশ সাহসের প্রত্যয় দেখিয়েছেন। লড়াইয়ে টিকে থাকার জন্য রোববারের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয়েরও বিকল্প নেই বাংলাদেশের সামনে।



« (পূর্বের সংবাদ)