মেইন ম্যেনু

মাতালের অত্যাচারে অতিষ্ট নগরবাসী

নগরীর আমবাগান এলাকার জব্বার মিয়ার গলির এক প্রভাবশালীর মাতাল পুত্র ও তার সহযোগী সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারন বাসিন্দারা। এ ঘটনায় রবিবার সকালে ভূক্তভোগী শতাধিক ব্যক্তিরা অত্যাচার ও নির্যাতন থেকে রেহাই পেতে আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় বাসিন্দা সামসুল আলম শফরু হাওলাদারসহ একাধিক ব্যক্তিরা অভিযোগ করেন, ওই এলাকার সাবেক কমিশনার মফিজুল ইসলাম ঝন্টুর মাদকাসক্ত পুত্র একাধিক মামলার আসামি তৌহিদুল ইসলাম তৌহিদ ও তার সহযোগী সন্ত্রাসীরা অতিসম্প্রতি মাতাল অবস্থায় স্থানীয় ব্যবসায়ী শফিকুল আলম খসরুকে বেধড়ক ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

আহত খসরু জানান, এঘটনায় থানায় মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয়ে তৌহিদ ও তার সন্ত্রাসীরা তাকেসহ তার ভাই পারভেজ, নিটল, নাসির উদ্দিনের বিরুদ্ধে আদালতে মিথ্যে মামলা দায়ের করে হয়রানি শুরু করে।

এছাড়াও সন্ত্রাসীরা তাকে (খসরু) মামলা উত্তোলনের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন। স্থানীয় বাসিন্দারা জানান, মাতাল সন্ত্রাসীদের এসব অপকর্মের প্রতিবাদ করলে হামলা ও মামলা দিয়ে নিরিহ এলাকাবাসীকে হয়রানী করা হয়।

যেকারণে তাদের (সন্ত্রাসী) ভয়ে এলাকার কেহ মুখ খুলতে সাহস পাচ্ছেন না। এ ঘটনায় রবিবার সকালে স্থানীয় ভূক্তভোগী শতাধিক ব্যক্তিরা তৌহিদ ও তার সহযোগী সন্ত্রাসীদের অত্যাচার ও নির্যাতন থেকে রেহাই পেতে আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।