মেইন ম্যেনু

মাত্র এক ঘণ্টায় শ্রদ্ধার ‘ছাম ছাম’

বলিউডের আলোচিত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বৃষ্টি যার সবসময়ই কল্যাণ ও সৌভাগ্য বয়ে এনেছে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

কারণ নিজের প্রথম ছবি ‘আশিকি-২’ এর মাধ্যমে ব্যাপক সফলতা কুড়ান শ্রদ্ধা। এ ছবির ‘তুমহি হো’ গানে নায়কের সঙ্গে শ্রদ্ধার বৃষ্টিভেজা রোমান্টিক দৃশ্যটি বেশ আলোড়ন তুলে। এর পর ‘এক ভিলেন’ এবং ‘এবিসি-২’ ছবিতেও ধারাবাহিকভাবে বৃষ্টিভেজা শ্রদ্ধাকে আবিষ্কার করা গেছে।

এ ছবি দুটিও বক্স অফিসে দারুণ ব্যবসা করে। তাইতো নির্মাতারা এখন চাচ্ছেন শ্রদ্ধা ছবিতে কোন না কোন বৃষ্টিভেজা দৃশ্যে থাকুক। আর তারই ধারাবাহিকতায় নতুন ছবি ‘বাঘি’তেও ভিজে ভিজে রোমান্স করতে দেখা যাবে শ্রদ্ধাকে।

ছবির ‘ছাম ছাম’ শীর্ষক একটি গানে বৃষ্টিতে ভিজে নেচেছেন ও রোমান্স করবেন শ্রদ্ধা। অবাক করার বিষয় হলো এ গানটির শুটিং করতে গিয়ে যেন কারিশমাই দেখালেন শ্রদ্ধা। মাত্র ১ ঘণ্টায় পুরো গানটির শুটিং সম্পন্ন হয়েছে।

এত অল্প সময়ে বলিউডের কোনো ছবির গানের শুটিং সম্পন্ন করা রেকর্ডই বটে। আর সেটাই করে দেখিয়েছেন শ্রদ্ধা। কারণ বার বার টেক নিতে হয়নি শুটিংয়ের সময়।

শতভাগ সঠিকভাবে দ্রুত সময়ে গানটির শুটিং সেরেছেন এ অভিনেত্রী। বিষয়টি নিয়ে দারুণ খুশি শ্রদ্ধা। এ বিষয়ে তিনি বলেন, ‘বাঘি’ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হতে যাচ্ছে। এরই মধ্যে প্রমো ও গান প্রচার হওয়ার পর অনেক ভালো সাড়া পাচ্ছি।

আর ‘ছাম ছাম’ গানটিতে বৃষ্টিতে ভিজে নেচেছি। আমি ব্যক্তিগতভাবেও বৃষ্টি খুব পছন্দ করি। নির্মাতারা বলেন ‘বৃষ্টি’ আমার লাকি চার্ম। তাই এ গানটিতেও বৃষ্টিভেজা শ্রদ্ধাকেই আবিষ্কার করতে পারবেন সবাই। আশা করছি ভালো লাগবে।