মেইন ম্যেনু

মাদকমুক্ত সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদকমুক্ত সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে ‘চেতনা সাতক্ষীরা’ নামের একটি বেসরকারী সংগঠন র‌্যালিটি বের করে। র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে গিয়ে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন, জাতীয় অধ্যাপক ডা. এম আর খান ও সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

পরে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত আলোচনা সভায় ব্যবসায়ী মালিহুজ্জামান খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় অধ্যাপক ডা. এম আর খান । বিশেষ অতিথিন বক্তব্য রাখেন, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ লিয়াকত পারভেজ, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি শেখ আজহার হোসেন, সাংবাদিক ও শিক্ষক আনিছুর রহিম, মজমুর রহমান খান প্রমুখ।
এ সময় বক্তারা মাদকের ভয়াবহতা থেকে রক্ষা পেতে সকলকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানানো হয়।
উক্ত মাদক বিরোধী র‌্যালীতে সাতক্ষীরা সরকারি কলেজ, সরকারি উচ্চ বিদ্যালয়, পিএন স্কুল অ্যান্ড কলেজ, নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ অংশ নেন।