মেইন ম্যেনু

মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতে নৃশংসভাবে খুন হয়েছে বাবা আবুল কাশেম সরদার (৫৬)। এ ঘটনায় ছেলে শাহিনুর রহমান সজীবকে (২৭) গণপিটুনি দিয়ে থানায় সোর্পদ করেছে স্থানীয়রা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় ফুলবাড়ী বাজারের হাসপাতাল মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবার জানান, নিহত আবুল কাশেম সরদার তার ব্যবসা প্রতিষ্ঠান কাশেম ব্রিকস্ থেকে কাজ সেরে মোটরসাইকেলে কলেজ রোডের বাসায় ফিরছিলেন। এ সময় তার ছেলে ওই রোডের মিলু হার্ডওয়্যার দোকানের সামনে আকস্মিকভাবে তার গতিরোধ করে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতেরক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয় পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। নিহত আবুল কাশেমের তিন ছেলের মধ্যে সজীব সবার বড়।

হত্যাকাণ্ডের কারণ হিসেবে জানা যায়, বিবাহিত সজীব কিছুটা মানসিক ভারসাম্যহীন ও নেশাগ্রস্ত। এ নিয়ে পরিবারে প্রায়ই অশান্তি লেগে থাকতো।

ফুলবাড়ী হাসপাতালের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. তৌহিদুল ইসলাম জানান, মাথায় গুরুতর জখমের কারণে প্রচুর রক্তপাত হয়। এতে রোগীর অবস্থা সঙ্কটাপন্ন হয়ে পরে। এজন্য আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানোর সুপারিশ করি।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল করিম রেজা জানান, এ ব্যাপারে নিহতের মেজ ছেলে শরীফুজ্জামান রাজীব বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিকে আটক করা হয়েছে। আগামীকাল লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।