মেইন ম্যেনু

মাদক গ্রহণ করেছেন হিলারি : ট্রাম্প

বিতর্ক যেন পিছু ছাড়ছে না যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলে প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। এবার নতুন করে আবারো বিতর্কের জন্ম দিলেন এই ধনকুবের ব্যবসায়ী। সর্বশেষ বিতর্কের আগে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন মাদক জাতীয় দ্রব্য গ্রহণ করেছেন বলে অভিযোগ করেছেন ট্রাম্প। খবর বিবিসির।

বুধবার পরবর্তী বিতর্কের আগে দুজনের ড্রাগ টেস্ট দেয়ার প্রস্তাব করেছেন ট্রাম্প। নিউ হ্যাম্পশায়ারে এক সমাবেশে ট্রাম্প আরও অভিযোগ করেছেন যে তার বিরুদ্ধে নির্বাচন কারচুপি হচ্ছে।

হিলারি শিবির থেকে অবশ্য বলা হচ্ছে উপায় না দেখে ট্রাম্প নির্বাচনকে হেয় করার চেষ্টা করছেন। যৌন হয়রানির নানা বিতর্কের প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে সমর্থন হারাচ্ছেন ট্রাম্প। আর এ কারণেই এখন এসব ভ্রান্ত অভিযোগ তুলে নিজের দায় এড়ানোর চেষ্টা করছেন তিনি।

এর আগে সামার জারভোস নামের এক নারী বলেছেন, ২০০৭ সালের দিকে ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার চেষ্টা করেছেন। চাকরির আলোচনার জন্য একটি হোটেলে ডেকে নিয়ে ট্রাম্প ওই ঘটনা ঘটিয়েছিলেন বলে তিনি অভিযোগ করেছেন।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে দিয়ে বলেছেন, নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে। একজন প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প সৎ ব্যক্তি নন বলেও তিনি মন্তব্য করেছেন।