মেইন ম্যেনু

মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোন ছাড় দেওয়া হবে না

নওগাঁর রাণীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ আব্দুর লতিফ খাঁন বলেছেন, রাণীনগর বাসীর জান-মালের নিরাপত্তা উন্নয়ন সহ জনগণের স্বাভাবিক জীবন-যাপনের বাঁধা সৃষ্টি করে এই রকম গোষ্ঠীর বিরুদ্ধে রাণীনগর থানা পুলিশ জিরো ট্রলারেন্স দেখাবে।

মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোন পরিচয় বিবেচনায় না নিয়ে তাদের ঘৃন্য অপতৎপরতার জন্য ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসা ও সেবনকারীদের কাছ থেকেই সন্ত্রাসী জম্ম নেয়। তাই রাণীনগর থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কে পুরোপুরি নিমূল করতে পারলে অনেক অংশেই অপরাধী, সন্ত্রাসীদের তৎপরতা কমে যাবে। খুব তারাতারি আমার থানা এলাকায় পুলিশের বিশেষ অভিযান শুরু করা হবে।

আর এই জন্য ঝিমিয়ে পড়া কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে মাঠ পর্যায়ে শক্তিশালী করা হবে। এই ব্যবস্থায় আইন-শৃংখলা রক্ষার কাজে খুব সহায়ক ভূমিকা রাখে। প্রয়োজনে আমি গ্রামে গ্রামে গিয়ে মানুষের সাথে মিলেমিশে নিরাপত্তা, শৃংখলা, প্রগতি পুলিশ বাহিনীর এই স্লোগানকে সামনে রেখে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করব।

এক্ষেত্রে স্থানীয় সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্বদের সহযোগীতা একান্ত প্রয়োজন। মঙ্গলবার সন্ধ্যায় রাণীনগর প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি একথাগুলো বলেন।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সভাপতি অরুন বোস, সিনিয়র সহ-সভাপতি কাজী আনিছুর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সভাপতি এসএম সাইফুল ইসলাম, সম্পাদক ওহেদুল ইসলাম মিলন, সাদেকুল ইসলাম, অধ্যক্ষ হারুনুর রশিদ,সাইদুজ্জামান সাগর, শাহরুখ হোসেন আহাদ, এ বাশার (চঞ্চল), মামুনুর রশিদ প্রমুখ।