মেইন ম্যেনু

মাধুরির সাথে রোমান্স করতে চান জ্যাকিশ্রফ!

অতীতে একাধিক ছবিতে বলিউডের হার্টথ্রব অভিনেত্রী মাধুরি দীক্ষিতের সাথে রোমান্টিক ছবিতে অভিনয় করেছেন জ্যাকিশ্রফ, কিন্তু এই বয়সে এসেও ফের মাধুরির সাথে রোমান্স করতে আগ্রহ প্রকাশ করলেন বলিউডের এই অভিনেতা।

জানা গেছে, মাধুরির সাথে বেশকিছু ছবিতে জুটিবেধে অভিনয় করেছেন জ্যাকিশ্রফ। যারমধ্যে রয়েছে দেবদাস, লজ্জা, খলনায়ক, পারিন্দে, প্রেম দিওয়ানে, রাম-লক্ষণ এবং সঙ্গীতের মত বাণিজ্যিকসফল ছবি। কিন্তু আটান্ন বছর বয়সে এসেও ফের ওই অভিনেত্রীর সাথে রোমিন্টক ছবি করার আগ্রহ প্রকাশ করেছেন জ্যাকি। সম্প্রতি পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে জ্যাকিশ্রফ মাধুরি সম্পর্কে বলতে গিয়ে বলেন, মাধুরির এখনো অনেককিছু দেয়ার বাকি আছে, ক্ষমতাও আছে। তার আরো ছবি করা উচিত। কৌতুকছলে জ্যাকি ফের বলেন, এমনকি আমার সাথে তার রোমান্টিক কোনো ছবি করা উচিত। এমনকি পর্দায় ফের তাদের রোমান্স নিয়ে কেউ না কেউ স্ক্রিপ্ট লিখবে এই আশাবাদও ব্যক্ত করেন জ্যাকিশ্রফ।

সাক্ষাৎকারটিতে বর্তমান বলিউডের ক্রমবর্ধমান বিকাশ নিয়েও কথা বলেন প্রবীন এই অভিনেতা। প্রযুক্তিগত বিষয়ে তাদের সময়ের সাথে বর্তমান সময়ের ইন্ডাস্ট্রিকে তুলনা করে এই সময়ের সিনেমাকে অসামান্য বলেও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, জ্যাকিশ্রফ অভিনীত আসন্ন ছবি ‘ব্রাদার্স’। ছবিটির প্রচারণায় তিনি এখন ব্যস্ত সময় কাটাচ্ছে। করন মালহোত্রার ‘ব্রাদার্স’ আসছে ১৪ আগস্ট ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে। এছাড়াও ঐশ্বরিয়া রাই অভিনীত সঞ্জয় গুপ্তের ছবি ‘জাজবা’-তেও অভিনয় করেছেন জ্যাকিশ্রফ। শীঘ্রই ছবিটি ভারতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।