মেইন ম্যেনু

মাননীয় পররাষ্ট্র মন্ত্রী আগমন উপলক্ষে রানীরবন্দরে ছাত্রলীগের শুভেচ্ছা

মোহাম্মাদ মানিক হোসেন: চিরিরবন্দর ( দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দর রানীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি মো: সোহানুর রহমান সোহাগ মাননীয় পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী আগমন উপলক্ষে ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

সোহানুর রহমান সোহাগ বলেন আগামী ২৩ জুন ২০১৬ তারিখে মন্ত্রী মহাদয়ের আগমন উপলক্ষে আমরা রানীরবন্দর ছাত্রলীগ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ সহ সর্বস্থরের জনগন বেশ আন্দিত। মাননীয় পররাষ্ট্র মন্ত্রী বেলা ১১টায় রানীরবন্দর হইতে চিরিরবন্দর রাস্তা প্রশস্ত করনের শুভ উদ্বোধন করবেন।এ নিয়ে বেশকিছু কর্মসূচির আয়োজন করছেন এলজিইডি ও ১নং নশরতপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

তিনি আরো বলেন মন্ত্রী মহাদয়কে অভ্যোরথনা ও স্বাগত জানাতে উপস্থিত থাকবেন চিরিরবন্দর উপজেলার আওমীলীগের সভাপতি আলহার্জ্জ আয়ুবুর রহমান শাহ্। চিরিরবন্দর উপজেলার আওমীলীগের সাধারন সম্পাদক আহসানুল হক মুকুল সহ আওয়ামীলীগ, ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মি সহ সর্বস্থরের মানুষ। এবং বেলা দুপুর ১২ টায় নবীপুর প্রা: বিদ্যালয় নতুন ভবন শুভ উদ্বোধন ।

দুপুর ১ ঘটিকায় দঃ পূর্ব সাইতাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন ।

বিকেল ৪ ঘটিকায় বাংলাদেশ আওয়ামীলীগ ৬৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন আয়জন করবেন চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগ।

৪.৩০ ঘটিকায় মেধাবী শিক্ষা বৃত্তির চেক প্রদান ।

৫ ঘটিকায় চিরিরবন্দর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান কর্তৃক মাননীয় মন্ত্রীমহাদয়কে সংবর্ধনা প্রদান।
সবশেষে ৫.৪৫ ঘটিকায় চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগ এর ইফতার মাহফিলে যোগদান করবেন মাননীয় পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী।