মেইন ম্যেনু

মানিকগঞ্জের সিংগাইরে ব্যবসায়িকে প্রকাশ্যে কুপিয়ে স্বর্ণসহ টাকা ছিনতাই

জেলার সিংগাইর উপজেলা বাসস্টান্ডে ছিনতাইকারীরা ব্যবসায়ী ওসমান হোসেন (৩৪) কে প্রকাশ্যে কুপিয়ে স্বর্ণসহ এক লক্ষ টাকা নিয়ে উধাও। পরে গুরুতর অবস্থায় ওসমান হোসেনকে ঘোনাপাড়াস্থ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোবিন্ধল গ্রামের রজ্জব আলীর ছেলে ওসমান হোসেন। ওসমান হোসেন জানান যে, তিনি বিভিন্নস্থান থেকে গহনার দোকানের ছাঁই কিনে এনে স্বর্ণ ও রোপ্য বের করার কাজ করেন। সিরাজগঞ্জ ছাঁই কিনতে যাবেন বলে সকালে বাড়ি থেকে বের হয় এবং সকাল সোয়া আটটার দিকে সিংগাইর বাসস্টান্ড থেকে সিএনজি চালিত অটোরিকশায় উঠেন । এসময় অটোরিকশায় চার যুবকের আচরন সন্দেহজনক হওয়ায় ওসমান হোসেন অটোরিকশা থেকে নেমে পড়েন। চার যুবক তখন গালিগালাজ করে মারধর করতে থাকে তাকে।

হঠাৎ করেই চাপাতি ছুড়ি হাতে ধাওয়া শুরু করলে ওসমান হোসেন দৌড়ে পাশের একটি হোটেলে ঢুকেন। সেখানেই তাকে মারধর করে ও কুপিয়ে স্বর্ণ সহ নগদ এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায় চার যুবক ছিনতাইকারী। অতঃপর স্থানীয় লোকজন ওসমান হোসেন কে আহত অবস্থায় স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন

সিংগাইর উপজেলার স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইফতেখার জানান যে, ওসমানের মাথায় ধারালো অস্ত্রের আঘাতটি খুবই মারাত্মক ও মুখেও ক্ষত আঘাতের চিন্হ রয়েছে।

এপ্রসঙ্গে উপজেলার ওসি সৈয়দ উজ্জামান জানান, ছিনতাইকারীর খবর পেয়ে মুহূর্তে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এই ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।