মেইন ম্যেনু

মানিকগঞ্জে নির্যাতনের স্বীকার পরাজিত প্রার্থীর কর্মীরা

সেলিম রেজা, বিশেষ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নে বিজয়ী প্রার্থীর লোকজন পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠান ও ঘর-বাড়ি ভাঙচুর করেছে। চারজন কর্মীকে মারধরও করা হয়েছে। গত রবিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় লোকজনদের নিকট থেকে জানা যায়, গত শনিবারের নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন ধানকোড়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী আব্দুর রউফ। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রার্থী ছিলেন জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাজাহান আলী সাজু।

বিজয়ী প্রার্থীর ছেলের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন কর্মী ধানকোড়া বাজারে আরিফুল ইসলাম নামে এক ব্যাক্তিকে মারধর করে। পরে তারা জমিদার বাড়ি এলাকায় প্রবেশ করে সাজুর সমর্থক জাহিদুর রহমানকে মারধর করে এবং তার মুদি দোকানে হামলা করে। এ সময় গোবিন্দ ও প্রেম কুমার দু`জনকে মারধরসহ ৫/৬ টি বাড়ি ঘরে ভাঙচুরের হামলা চালানো হয়। বিষয়টি জানতে পেরে পুলিশ ও র্যাব-৪ এর একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

আওয়ার নিউজ বিডি’কে সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, উভয় প্রার্থীর লোকজন মুখোমুখি অবস্থানের করার জন্যে তাদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়েছিলে। তবে বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। বাড়ি-ঘরে হামলার বিষয়টি ওসি অস্বীকার করলেও একটি দোকান ভাঙচুর হওয়ার কথা স্বীকার করেছেন তিনি।