মেইন ম্যেনু

মানিকের সঙ্গে এক বিছানায় শুয়েছি : তামান্না

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া বলিউডেও এখন সমান পরিচিত। বলিউডে হিম্মতওয়ালা, এন্টারটেইনমেন্ট সহ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে। গত বছর বহুল আলোচিত বাহুবলি সিনেমাতেও অভিনয় করেছেন তামান্না। তিনি জানালেন, মেকআপ আর্টিস্ট বিলি মানিকের সঙ্গে এক বিছানায় শুয়েছেন।

সম্প্রতি মেকআপ আর্টিস্ট বিলি মানিকের অ্যাকাডেমি ‘আউট অব বক্স’ –এর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। সেখানেই জানালেন তাদের বন্ধুত্বের ঘনিষ্ঠতা সম্পর্কে। বিলি মালিক সম্পর্কে নায়িকা বলেন, ”আমি আপনাদের বলব না আমরা কাছের বন্ধু। বরং আমরা খুবই ঘনিষ্ঠ বন্ধু। এতটাই ঘনিষ্ঠ যে, আমরা একই বিছানায় শুয়েছি।”

তার জীবনে মেকআপের প্রয়োজনীয়তা জানিয়ে তিনি বলেন, ”আমাদের দিন শুরু হয় মেকআপ দিয়ে। প্রত্যেক চরিত্রের জন্য আমরা ভিন্ন ভিন্ন মেকআপ বেছে নেই। আমার মনে হয় না মেকআপ ছাড়া আমরা চলতে পারব।”

বর্তমানে বাহুবলি সিনেমার পরবর্তী সিক্যুয়েল বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না। সিনেমায় অবন্তিকা চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমায় দুর্দান্ত কিছু স্টান্ট করতে দেখা যাবে তাকে। এ জন্য ঘোড়া চালনা শিখছেন তামান্না।