মেইন ম্যেনু

মারাত্মক দুর্ঘটনা-মৃত্যুর কাছ থেকে ফিরলেন সুরেশ রায়না!

মারাত্মক দুর্ঘটনায় মৃত্যু খুব কাছ থেকে ফিরলেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। বুধবার গ্রীনপার্ক স্টেডিয়ামে ইন্ডিয়া ‘ব্লু’ দলের সঙ্গে ‘গ্রীন’ দলের ম্যাচ। ব্লু দলকে নেতৃত্ব দেওয়ার কথা আছে তাঁর। সেই জন্যই গাজিয়াবাদ থেকে কানপুর যাচ্ছিলেন রায়না৷। এ টাওয়ার কাছে ঘটে যায় এই দুর্ঘটনা। তাঁর রেঞ্জ রোভারের পিছনের চাকা ফেটে যায়। তবে গাড়ির গতি বেশি না থাকায় বেঁচে যান রায়না।

পুলিস জানিয়েছে, সেই সময় রায়নার গাড়ির গতি তেমন বেশি ছিল না। না হলে, বেশ বড় দুর্ঘটনা ঘটতেই পারতো। রায়নার গাড়িতে কোনও অতিরিক্ত টায়ার ছিল না। তাই তিনি কিছুক্ষণ অপেক্ষাও করেন সেখানে।

এরপর স্থানীয় পুলিসই রায়নাকে অন্য একটি গাড়িতে করে কানপুরে যাওয়ার ব্যবস্থা করে দেয়। গাজিয়াবাদের ডিএসপি রাজেশ কুমার সিং বলেছেন, যে সময় রায়নার গাড়ির দুর্ঘটনাটি ঘটে, তখন চালকের আসনে ছিলেন সুরেশ রায়না। তবে, তাঁর কোনও চোট-আঘাত লাগেনি।

বেশ কয়েকদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন রায়না। শেষবার টিম ইন্ডিয়ার হয়ে খেলেছিলেন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে। তারপর থেকেই জাতীয় দলের বাইরে তিনি। খারাপ ফর্মের পাশাপাশি চোট–আঘাতও ভুগিয়েছে বাঁহাতি ব্যাটসম্যানকে। তবে দলে ফেরার জন্য চেষ্টায় কোনও খামতি রাখছেন না এক সময় ভারতীয় ওয়ানডে দলে অটোমেটিক চয়েস।






মন্তব্য চালু নেই