মেইন ম্যেনু

মাহীকে নিয়ে এবার নতুন সমীকরণ!

দীর্ঘদিন পর আবারো চলচ্চিত্র নির্মাণে আসছেন প্রযোজক শাহীন কবির। সর্বশেষ তার প্রযোজনায় মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘এইতো প্রেম’ মুক্তি পেয়েছিল। যদিও ছবিটি নিয়ে নির্মাতা সোহেল আরমানের সঙ্গে দারুন জল ঘোলা হয়। একপর্যায়ে দীর্ঘ ৪ বছর পর ছবিটি মুক্তি পায়।

তবে এবারে প্রযোজক শাহীন কবিরের পরিচালক বদিউল আলম খোকন। ছবির নায়ক-নায়িকা হিসেবে সিলেক্ট করা হয়েছে জায়েদ খান ও মাহীকে। বদিউল আলম খোকন মূলত চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হিট মেশিন হিসেবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত। এখন এই অবস্থায় খোকন ও জায়েদের কেমিস্ট্রি কতটা সফল হবে, সেটিই এখন দেখার বিষয়।

এদিকে প্রতিষ্ঠিত ডিরেক্টর পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি জায়েদ খান। তবে এ ব্যাপারে এখনো মাহী কোনো মন্তব্য করেননি। শুধু নির্মাতা ও সহ অভিনেতা হিসেবে জায়েদ বলছেন মাহীর সঙ্গে তার এই ছবিটির কাজ খুব শিগগিরই শুরু হবে। এ প্রসঙ্গে শাহীন কবির বলেন, ‘আমি সব সময় চলচ্চিত্রের উন্নয়নের পক্ষে। তবে আগের ছবিতে নির্মাতাকে নিয়ে আমার ভোগান্তির শেষ ছিল না।

এবারে দেশের সবচেয়ে সফল পরিচালককে নিয়েই নতুন বছরে যাত্রা শুরু করলাম। আশা করছি দেশের দর্শকদের জন্যই বিনোদনসমৃদ্ধ একটি ছবি আমরা উপহার দিতে পারবো।’ তবে ছবির কেন্দ্রীয় চরিত্রে যেহেতু মাহী, তাই এখনো বলা যাচ্ছে না পুরো ছবির কাস্টিং কোথায় গিয়ে দাঁড়ায়। কারণ ২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়া থেকে একবার বেরিয়ে বেশ কিছু ছবির ঘোষণা দিলেও পরবর্তীতে আবারো জাজ এ ফিরেছেন তিনি। বেশ কিছু ছবির নাম ঘোষণা হলেও সেগুলোর কাজ আদতে শুরু হয়নি।