মেইন ম্যেনু

মায়ের কোলে কে এই বলিউড নায়িকা?

সন্তানের ছোটবেলায় কেই বা ভাবেন যে এই ছোট্ট ছেলেটি বা মেয়েটিই একদিন হয়ে উঠবে ‘হার্টথ্রব’ বা ‘ড্রিমগার্ল’! ঠিক যেমন এই নায়িকার কথাই ধরুন। ভাবছেন কে তিনি?

বড়বেলায় এসে ছোটবেলায় বার বার ফিরে যেতে চান সবাই। বিশেষ করে মা-বাবার সঙ্গে কাটানো মুহূর্তগুলো যেন সোনায় মোড়া। আজকে যাঁরা ‘সেলিব্রিটি’ তাঁরাও তো কখনও ছিলেন ফ্ল্যাশলাইট থেকে অনেক দূরে। অজানা কোনও চোখ দেখলেই লুকিয়ে পড়তেন মায়ের আঁচলের আড়ালে।

image (4)

সেই সময় আর এই সময়, ছবি দেখে অনেক সময়ই যেন ঠিক বিশ্বাস হয় না। বহু বলিউড তারকাদেরই ছোটবেলার ছবি আমাদের অবাক করে। মুখের আদলে কাউকে হয়তো চেনা যায় আবার কারও ছোটবেলার ছবি দেখে যেন বিশ্বাসই হতে চায় না। মায়ের কোলে কৃতি শ্যাননের ছবিটিও তেমনই। বলে না দিলে কি বোঝা যায় যে মায়ের কোলের এই মিষ্টি মেয়েটি আসলে আজকের নায়িকা কৃতি শ্যানন?

হ্যাঁ, ইনিই আজকের কৃতী নায়িকা কৃতি শ্যানন। সোশ্যাল মিডিয়ায় তাঁর মায়ের কোলের পুরনো এই ছবিটি তিনি আপলোড করেছিলেন বেশ কিছুদিন আগে। সঙ্গে লিখেছিলেন, ‘মা কী সুন্দর, তাই না?’ কৃতির মা গীতা শ্যানন সত্যিই সুন্দরী। ছোট্ট মেয়েটি বড় হয়েছে, গীতারও বয়স হয়েছে কিন্তু তিনি এখনও সত্যিই সুন্দরী। নীচের ছবিটিই তার প্রমাণ।

image (5)