মেইন ম্যেনু

মায়ের স্যুটকেসে ছেলের লাশ !

১১ মাস বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যার পর স্যুটকেসবন্দী করে রেখেছেন এক মা। এ ঘটনায় ওই মাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের শ্যামপুর গ্রামে।

নিহত শিশু তানভীন ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

রোববার রাতে এ ঘটনা ঘটলেও সোমবার বিকেল ৫টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় অভিযুক্ত মা রুবিয়া খাতুনকে (৩০) আটক করে পুলিশ। নিহতের মা একজন মানসিক রোগী বলে জানায় পরিবারের লোকজন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, তানভীনের বাবা সাইদুল ইসলাম ঢাকায় চাকরি করে। তার স্ত্রী রুবিয়া শিশু সন্তানকে নিয়ে পরিবারের সাথে গ্রামের বাড়িতে থাকে। রোববার গভীর রাতে তানভীন কান্নাকাটি করলে পুত্রবধূকে শাশুড়ি কান্না থামাতে বলে। এরপর থেকে তানভীরের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি।

তিনি জানান, সকালে পরিবারের অন্যরা শিশু তানভীরের খোঁজ করলে রুবিয়া কোনো কিছু না বলেই বাড়ি থেকে পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাকে আটক করে। পরে খোঁজাখুঁজির পর রুবিয়ার নিজ ঘরে স্যুটকেসের মধ্যে শিশু তানভীনের লাশ পাওয়া যায়। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে রতনকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আব্দুল মান্নান জানান, নিহত শিশু তানভীনের মা রুবিয়া একজন মানসিক রোগী। দীর্ঘদিন ধরে ভারসাম্যহীনভাবে পরিবারের সাথেই আছে সে।