মেইন ম্যেনু

মা হলেও আকর্ষণ কমেনি! করিনার ফোন নম্বর না পেয়ে কী পাগলামো করল ফ্যান?

প্রিয় তারকার সঙ্গে দেখার করার জন্য ফ্যানেরা কী করতে পারেন, তা বলিউড ছবি ‘ফ্যান’ দেখলেই বোঝা যায়। ছবির গল্পের মতো না হলেও, বাস্তবের ‘ফ্যান’-দের পাগলামো যে এক এক সময়ে বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছয়, তা হাড়ে হাড়ে টের পেলেন সদ্য মা হওয়া করিনা কপূর।

করিনার ইনকাম ট্যাক্স বা আইটি অ্যাকাউন্ট হ্যাক করে নায়িকার আইট ডিক্ল্যারেশন জমা দিয়ে দেওয়ার অভিযোগে ২৬ বছর বয়সি এক যুবককে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। ছত্তিশগড়ের বাসিন্দা মণীশ তিওয়ারি নামে ওই যুবকের স্বপ্ন ছিল করিনার সঙ্গে কথা বলা। সেই কারণেই ইন্টারনেটে করিনার মোবাইল নম্বরের খোঁজ করতে থাকে মণীশ। নায়িকার মোবাইল নম্বর খুঁজতে খুঁজতে গত অগস্ট মাসে তাঁর প্যান কার্ড সংক্রান্ত তথ্য পেয়ে যায় ওই যুবক। সেই তথ্য ব্যবহার করেই নায়িকার আইটি অ্যাকাউন্ট হ্যাক করে নেয় ওই যুবক। এর পরে নায়িকার আইটি অ্যাকাউন্ট থেকে ২০১৬-১৭ অর্থবর্ষের জন্য করিনার ইনকাম ট্যাক্স ডিক্ল্যারেশন জমা দিয়ে দেয় ওই যুবক।

করিনার চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট প্রথম বিষয়টি লক্ষ্য করেন। কারণ, করিনা তার আগেই ইনকাম ট্যাক্স ডিক্ল্যারেশন জমা দিয়ে দিয়েছিলেন। এর পরেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে ছত্তিশগড়ের বাসিন্দা মণীশের খোঁজ পায় মুম্বই পুলিশের সাইবার ক্রাইম শাখা। মণীশকে গ্রেফতার করে রবিবার মুম্বইতে নিয়ে আসা হয়।