মেইন ম্যেনু

মিঠাপুকুরে আসামী ধরতে গিয়ে পুলিশের ওপর হামলা : ৪ পুলিশ আহত

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ একটি চাঁদাবাজি মামলার আসামী ধরতে গিয়ে সন্ত্রাসী হামলার শীকার হয়েছে মিঠাপুকুর থানা পুলিশ। হামলায় নারী পুলিশসহ ৪ পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার পদাগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

মিঠাপুকুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার খোড়াগাছ ইউনিয়নের পদাগঞ্জ বাজারে মোসাব্বির হোসেন নামে একজনের দায়ের করা একটি চাঁদাবাজি মামলার আসামী ধরতে বৃহস্পতিবার অভিযানে যান থানার সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন কবীরের নেতৃত্বে ২০/২৫ জন পুলিশ।

রাত ৯ টার দিকে মামলার এজাহার নামীয় ফেরদৌসি ও তাজুল ওরফে তাজকুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়ার চেস্টা করেন। এসময় এলাকার জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে ৫০/৬০ জন স্থানীয় লোকজন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে পুলিশ বাহিনীর ওপর হামলা চালিয়ে আসামীদের ছিনিয়ে নেয়।

পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনিয়ে নেওয়া আসামীদের গ্রেফতার করেন। তাদের হামলায় আহন হয়েছেন এসআই হুমায়ুন কবীর, আছের আলী, মফিজুল হক, নারী কনস্টেবল তাসলিমা আক্তার ও হিরণ।

আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় এসআই হুমায়ুন রেজার বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাহাঙ্গীরের নেতৃত্বে একদল উশৃঙ্খল ব্যক্তি পুলিশের হামলা করেছিল। পরে সেখানে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।