মেইন ম্যেনু

মিঠাপুকুরে ইয়াবা ব্যবসায়িসহ ২৮ জন গ্রেফতার

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে নাশকতা মামলা ও ইয়াবা ব্যবসায়িসহ ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ইয়াবা ব্যবসায়িদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যবসায়িরা হলেন- বড় বহরতপুর ইউনিয়নের সেরুডাঙ্গা গ্রামের আক্তারুজ্জামান লাজু ও বদরগঞ্জের কুতুবপুর গ্রামের মাহবুব।

মিঠাপুকুর থানা পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেরুডাঙ্গা থেকে ২০ পিচ ইয়াবাসহ আক্তারুজ্জামান লাজুকে গ্রেফতার করা হয়। অপরদিকে, সোমবার বিকেলে উপজেলার তালিমগঞ্জ এলাকা থেকে ৩০ পিচ ইয়াবাসহ মাহবুবকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে ২ ব্যবসায়িকে জেলা হাজতে প্রেরণ করা হয়।

এদিকে, নাশকতা মামলায় ২ জামায়াত কর্মীকে আটক করা হয়েছে। তারা হলেন- উপজেলার খোড়াগাছ এলাকার ফজলুল হক ও ইয়াছিন আলী। এছাড়াও, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আরও ২৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, ২ জন ইয়াবা ব্যবসায়ি, ২ জন নাশকতার মামলার আসামী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২৪ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।