মেইন ম্যেনু

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে

মিঠাপুকুরে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পল্লব নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে সে মারা যায়। নিহত পল্লব উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের হাসনের পাড়া গ্রামে কুশল চন্দ্র রায়ের ছেলে ও মিঠাপুকুর মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নানকর বেগম রোকেয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়ায় জড়িয়ে পরে ফতেপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে মিঠু ও মঞ্জুর হোসেন ছেলে শামীম। ঝগড়া মেটাতে এগিয়ে যায় হাসনের পাড়া গ্রামের কুশল চন্দ্র রায়ের পুত্র পল্লব। ক্ষিপ্ত হয়ে ওঠে মিঠু। সহপাঠিরা মিলে এলাপাথারী মারপিট করে পল্লবকে। এতে, মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে পল্লব। তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ১৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে সে মারা যায়।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় নিহত পল্লবে চাচি চন্দনা রানী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় ৫ জনের নাম উল্লেখ করে আরও ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।