মেইন ম্যেনু

মিঠাপুকুরে জামায়াত নেতাসহ ৫ জুয়াড়ী আটক

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ মিঠাপুকুরে পুলিশের সাথে জামায়াত-শিবিরে সহিংসতা ও আওয়ামী লীগের অফিসে অগ্নিসংযোগের মামলার চার্জশীটভুক্ত আসামী জামায়াত নেতাসহ ৫ জুয়াড়ীকে জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিয়ার গ্রামের মেহেদী হাসান রুজু (৫৫), গোপালপুর ইউনিয়নের বাগদুয়ার গোপিনাথপুর গ্রামের আজিজুল হক (৫০), জাহাঙ্গীর আলম (৩৫), জাহিদুল ইসলাম (২৮), শাহ্ আলম (২৫) ও এনামুল হক (২৫)।

মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারী জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাইদির মামলার রায়ের দিনে সহিংসতা ও আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগের ঘটনায় ২টি মামলা হয়। মামলার চার্জশীটভুক্ত আসামী জামায়াত নেতা মেহেদী হাসান রুজু। দীর্ঘদিন পলাতক থাকার পর শুক্রবার রাতে গ্রামে বেড়াতে আসেন-এ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আটককৃত অন্যরা উপজেলার শাল্টিগোপালপুর বাজারে জুয়ার খেলছিল। শুক্রবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। গতকাল শনিবার ভ্রাম্যমাণ আদালতে ওই ৫ জুয়াড়ীকে জরিমানা করা হয়েছে।