মেইন ম্যেনু

গ্রেফতারের দাবিতে কলেজ শিক্ষার্থীদের পোস্টারিং

মিঠাপুকুরে পল্লব রায় হত্যাকারীরা এখনও গ্রেফতার হয়নি

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে কলেজ ছাত্র পল্লব রায়ের হত্যাকারীদের এক সপ্তাহেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে, মিঠাপুকুর মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে পোস্টার বের করেছে।

প্রতিবেশি দু’দল যুবকের সৃষ্ট বিরোধ থামাতে গিয়ে প্রতিপক্ষের নির্মম নির্যাতনে গত ১৪ মে প্রাণ হারায় মিঠাপুকুর কলেজের একাদ্বশ শ্রেণীর ছাত্র পল্লব কুমার রায়। সে উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের হাসনের পাড়া গ্রামে মৃত কুশল চন্দ্র রায়ের ছেলে। এ ঘটনায় নিহত পল্লবের কাকিমা চন্দনা রানী বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামী করা হয়েছে মাসুদ, মিঠু, শাকিল, ফিরোজ ও মোকছেদ আলীকে। ঘটনার ৯ দিন অতিবাহিত হলেও থানা পুলিশ একজন আসামীকেও গ্রেফতার করতে পারেনি।

এদিকে, মিঠাপুকুর কলেজের শিক্ষার্থীরা পল্লবের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে পোস্টার বের করেছে। মিঠাপুকুর কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম চাঁদ বলেন, পল্লব রায় হত্যাকারীদের গ্রেফতার করা না হলে যে কোন সময় কলেজের শিক্ষার্থীরা মহাসড়কে নামতে পারে।

এ প্রসঙ্গে মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।

উল্লেখ্য যে, পল্লব কুমার রায় ৩ মাস বয়সেই মাকে হারায়। যখন ৪ বছর বয়স তখন হারায় বাবাকে। মা-বাবা হারানো পল্লব রায়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মিঠাপুকুর উপজেলা শাখা নেতৃবৃন্দ।