মেইন ম্যেনু

মিঠাপুকুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার প্রদান

রংপুরের মিঠাপুকুরের ১৭টি ইউনিয়নের ১৩০ জন প্রতিবন্ধীকে ম্যাথান ফারুক ফাউন্ডেশনের উদ্যোগে হুইল চেয়ার প্রদান করা হয় আজ শনিবার। মিঠাপুকুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ম্যাথান ফারুক ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব এসএম ইদ্রিস আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা নির্বাহি অফিসার মোহা. হারুন-অর-রশীদ।

বিশেষ অতিথি ছিলেন জাপা নেতা আলহাজ্ব এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর ও মিঠাপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব বাবর আলী।

এছাড়া বক্তব্য রাখেন, প্রতিবন্ধি নারীদের জাতীয় পরিষদ সভানেত্রী নাসিমা আক্তার, প্রতিবন্ধি ইদ্রিস আলী প্রমুখ। প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদানসহ আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের ১৪ জন মেধাবী জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং মিঠাপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ২ জন মেধাবী ছাত্রী ২০১৫ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়াতে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

এসময় মিঠাপুকুর প্রেসক্লাবের সভাপতি আবুল হাশেম মন্ডল, মিঠাপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমানসহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন যুব সংহতির নেতা মেহেদী হাসান রিপুল।