মেইন ম্যেনু

মিঠাপুকুরে বড় ভাইয়ের হামলায় আহত যুবকের মৃত্যু

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর): রংপুরের মিঠাপুকুরে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শাহাবুল ইসলাম (২৮) নামে এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ ।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার বালারহাট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আ. গফুরের ছেলে শাহাবুল ইসলামের সাথে ১৩ মার্চ স্থানীয় ধান ভাঙা মেশিনে পারিবারিক বিষয় নিয়ে বড় ভাই শাহ্জাহানের মারামারি হয়। এসময় শাহ্জাহান সজোরে ধাক্কা মারেন শাহাবুলকে। এতে সে মেশিনের পাকা করা স্থানে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্বজনেরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর কছির উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে শাহাবুল মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, নিহত শাহাবুল মানষিক ভারসাম্যহীন ছিল। সে মাঝে মধ্যে কারণে অকারণে পরিবারের সদস্যদের ওপর চড়াও হতো। ঘটনার দিন বাড়ির প্রাচীর দেওয়া বেড়া কেটে ফেলছিল। এ নিয়ে বড় ভাইয়ের সাথে মারমারি হয়। লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। নিহতের মাথায় শক্ত আঘাত রয়েছে। বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি।