মেইন ম্যেনু

মিঠাপুকুরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৪ নেতা বহিস্কার

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৪ নেতাকে বহিস্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ্ আসাদুজ্জামান সোহাগ ও যুগ্ম আহ্বায়ক মোন্নাফ হোসেন এবং স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহ্ রফিকুল ইসলাম তুহিন ও যুগ্ম আহ্বায়ক ইবনে শাকিল সুলতান সুমনের যৌথ স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ইউপি নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীদের বিপক্ষে অবস্থান নেওয়া ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে বহিস্কৃতদের বিরুদ্ধে। বহিস্কৃত নেতারা হলেন- গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামিম আহমেদ, বালুয়া মাসিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সবুজ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নুর আলম, খোড়াগাছ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক গোলাম আযম।

যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোন্নাফ হোসেন বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার জন্য তাঁকে স্থায়ীভাবে বহিস্কার ও সকল পদ থেকে আজীবন অব্যহতি প্রদান করা হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহ্ রফিকুল ইসলাম তুহিন বলেন, দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে, বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউপি নির্বাচনে অংশ গ্রহন করার অপরাধে তাদেরকে বহিস্কার করা হয়েছে।



« (পূর্বের সংবাদ)