মেইন ম্যেনু

মিঠাপুকুরে ৩ বাড়িতে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট

মো: শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর) : রংপুরের মিঠাপুকুরে একই রাতে ৩ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোটর সাইকেল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শনিবার ভোররাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে। এ ঘটনায় মিজানুর রহমান মিন্টু নামে একজন থানায় মামলা দিয়েছেন। পুলিশ শনিবার বিকেলে একজন ডাকাতকে গ্রেফতার করেছে।

ডাকাতির কবলিত পরিবারগুলোর সদস্যরা জানান, শনিবার ভোররাতে মাইক্রোবাসে করে ১০/১২ জনের একটি ডাকাতদল উপজেলার ইসলামপুর গ্রামের ডাকাতির ঘটনা ঘটায়। তারা অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রেখে ওই গ্রামের লিটু মিয়ার ২০ হাজার টাকা, রেজাউল করীমের স্বর্ণালঙ্কার ও একটি টিভিএস মোটর সাইকেল, মিজানুর রহমানের ৫২ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতের অস্ত্রের আঘাতে রেজাউল করীমের হাত কেটে যায়। ডাকাতির ঘটনা এলাকায় জানাজানি হলে ডাকাতদলের সদস্যরা মাইক্রোবাসে করে পালিয়ে। দুপুরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মিজানুর রহমান মিন্টু অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং- ৮।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, ডাকাতরা ৫২ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও একটি মোটর সাইকেল নিয়ে যায়। এসময় একটি বাড়িতে কেউ ছিলনা। তিনি আরও জানান, এ ঘটনায় একজন ডাকাতকে আটক করা হয়েছে। তবে, তদন্তের স্বার্থে এমুহুর্তে নাম প্রকাশ করা যাচ্ছে না।