মেইন ম্যেনু

মিঠাপুকুরে ৪ বছরের শিশু ধর্ষনের শিকার

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর): রংপুরের মিঠাপুকুরে ৪ বছরের এক শিশু দুর্বৃত্তের হাতে ধর্ষনের শিকার হয়েছে। এসময় মেয়েটির মা ও প্রতিবেশি মিলে অন্যএকটি কক্ষে ভারতীয় সিরিয়াল কিরনমালা দেখছিল। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে মিঠাপুকুর থানায় মামলা দায়ের করেছেন।

উপজেলার লতিবপুর ইউনিয়নের বাতাসন দুর্গাপুর গ্রামের দরিদ্র মা-বাবার একমাত্র কন্যা শিশু (৪) ২৯ মার্চ রাতে ঘরে খেলা করছিল। এসময় তার মা ও বাড়ির লোকজন পাশের আরেকটি ঘরে ভারতীয় টিভি চ্যানেলের সিরিয়াল দেখায় মত্ত ছিলেন। রাত ৯টার দিকে অন্য একটি কক্ষ থেকে তার চিৎকার শুনতে পায় লোকজন। সেখানে শিশুটির রক্তক্ষরণ হচ্ছিল। সে অজ্ঞান অবস্থায় পড়ে ছিল। সে সময় বাড়ির লোকজন ওই ঘর থেকে এক যুবককে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তাদের ধারনা, ওই যুবকই শিশুটিকে ধর্ষন করেছে।

তবে, তাৎক্ষণিকভাবে তাকে চিনতে পারেনি। তার স্বজনেরা রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে অবস্থার অবণতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় ধর্ষিতা শিশুটির বাবা শুক্রবার বাদি হয়ে থানায় শিশু নির্যাতন দমন আইনে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, ধর্ষককে সনাক্ত করার চেষ্টা চলছে। আশা করছি, খুব দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা সম্ভব হবে।