মেইন ম্যেনু

মিঠাপুকুরে ৬ ডাকাত গ্রেফতার : আহত-১

রংপুরের মিঠাপুকুরে ডাকাতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কের জায়গীর পাকাপুল নামক স্থানে এ ডাকাতির ঘটনাটি ঘটে। ডাকাতির কবলে পরা জহুরুল ইসলাম নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জয়রাম আনোয়ারপুর গ্রামের ফাত্তাহ শাহ’র ছেলে ফারুক হোসেন (১৬), কোয়ালীপাড়া গ্রামের আঃ কুদ্দুস মিয়ার ছেলে সুজন মিয়া (১৫), ওই গ্রামের খাজা মিয়ার ছেলে ছাকিন মিয়া ওরফে সোহাগ (১৮), খোর্দ্দ মুরাদপুর গ্রামের আশেক আলীর ছেলে মামুন মিয়া (১৫), ইকবালপুর গ্রামের রামেশ্বরের ছেলে দুলাল চন্দ্র (৩০) ও ভবানীপুর গ্রামের মুরালী কুমারের ছেলে বিপ্লব কুমার (১৮)।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর বলেন, বুধবার রাতে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি জহুরুল ইসলাম জায়গীর বাজার থেকে মিঠাপুকুর সদরে ফিরছিলেন।

এসময় ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর-জায়গীরের মাঝামাঝি পাকাপুল নামক স্থানে ডাকাতদল তার মোটর সাইকেল আটক করে।

এসময় ডাকাতরা তাকে বেধরক মারধর করে টাকা ছিনিয়ে নেয়। কৌশলে জহুরুল ইসলাম ডাকাতদের কবল থেকে উদ্ধার হয়ে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুজন মিয়া নামে একজনকে গ্রেফতার করেন। তার দেওয়া তথ্যমতে, বাকীদের গ্রেফতার করে পুলিশ। তারা সকলেই মিঠাপুকুরের স্থায়ী বাসিন্দা।