মেইন ম্যেনু

মিডিয়ার কৃপা দৃষ্টি পেতেই সঞ্জয় আমাকে বিয়ে করে: কারিশমা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর ও প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের ডিভোর্স নিয়ে বিতর্ক যেন থামছেই না। গেল বছর থেকেই ডিভোর্স নিয়ে নানা ধরনের বিতর্ক নিয়ে রীতিমত টক অব দ্য টাউনে পরিনিত হয়েছেন কারিশা ও শিল্পপতি সঞ্জয়! আর এরইমধ্যে স্বামীর বিরুদ্ধে বোমা ফাটালেন কারিশমা!

গেল বছরে যখন কারিশমা ও সঞ্জয় কাপুরের ডিভোর্স নিয়ে তর্ক-বিতর্ক তুঙ্গে, তখন কারিশমাকে নিয়ে এক কথা বলে বোমা ফাটিয়ে ছিলেন স্বামী সঞ্জয়। তিনি বলেছিলেন শুধুমাত্র টাকার লোভে পড়েই কারিশমা তাকে বিয়ে করেছিলেন। আর এবার স্বামীর কথার যথোপযুক্ত জবাব দিয়ে বিতর্ককে আরো জোরালো করলেন কারিশমা।

গেল বছরে যখন নিজেদের মধ্যে ডিভোর্স বিষয়টি প্রথমবার প্রকাশ্যে এল, সেসময় থেকেই দু’জনের মধ্যে চলছে সমান তালে তর্ক বিতর্ক। সেসময় কারিশমার স্বামী সঞ্জয় কাপুর মিডিয়াকে বলেছিলেন যে, তার পয়সার প্রতি লোভে পড়েই বিয়ে করেছিলেন কারিশমা। আর সেই মোহ কাটতেই নাকি নিজেদের মধ্যে ডিভোর্সের কথা ভাবছেন। মিডিয়াকে দেয়া সঞ্জয়ের এমন স্টেটমেন্টের পর এবার স্বামী সঞ্জয়ের গোমর ফাঁস করলেন কারিশমা কাপুর।

বললেন তার নায়িকা খ্যাতির টানেই বিখ্যাত হওয়ার লোভ সামলাতে না পেরেই তাকে বিয়ে করেছিলেন সঞ্জয়! সম্প্রতি কারিশমা তার ডিভোর্স পিটিশনে স্বামী সঞ্জয়ের গোমর ফাঁস করে বললেন, তাকে সঞ্জয় বিয়ে করেছিল শুধুমাত্র নায়িকা খ্যাতির জন্যই। যাতে করে মিডিয়া থেকে তাকে ব্যবহার করে ফায়দা লুফে নেয়া যায়।

এছাড়াও তালাকনামায় কারিশমা বলেন, সঞ্জয় নাকি সবসময় চাইতো লাইমলাইটে থাকতে। কিন্তু তা কারিশমার সাহায্য ছাড়া কখনোই সম্ভব হতো না। কারণ সেসময় কারিশমা ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন। আর মিডিয়ার কৃপাদৃষ্টি পেতেই কেবল কারিশমাকে বিয়ে করেছিলেন সঞ্জয়।

এক সময় ছিলেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন। ছিলেন তুমুল জনপ্রিয়। কিন্তু ক্যারিয়ারে মাঝপথে বিয়ে করে সংসারী হয়ে অভিনয় ছাড়েন কারিশমা কাপুর। স্বামী-সন্তান নিয়ে সুখেই কাটছিল তার দিন। কিন্তু বেশ ক’দিন ধরে সেই দাম্পত্য জীবনে কালো ছায়া! বনিবনা হচ্ছিল না স্বামী সঞ্জয় কাপুরের সাথে। পরস্পরের ডিভোর্সের কথাও শোনা যাচ্ছিল। কিন্তু এসব নিয়ে নীরবই ছিলেন কারিশমা। এবার মুখ খুললেন। আর মুখ খুলেই কাঁপিয়ে দিলেন পুরো মিডিয়া।

মূলত কারিশমা ও সঞ্জয়ের মধ্যে ডিভোর্স নিয়ে বিবাদ তৈরি হয় তখনই, যখন কারিশমা ও কারিনার বাবা রনধীর কাপুর মেয়ের জামাইকে ‘থার্ড ক্লাস’ এবং ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করে ছিলেন। তার এমন কথার পর থেকেই একজনের বিরুদ্ধে অন্যজন কাদা ছোড়াছুড়ি করছেন। যদিও কারিশমার বিষয় নিয়ে এখন পর্যন্ত তার ছোট বোন ও জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরকে কিছু বলতে শোনা যায়নি।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে ‘প্রেম কয়েদি’ নামের ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন কারিশমা কাপুর। এরপর রাজা বাবু, সংগ্রাম, আন্দাজ, হিরো নাম্বার ওয়ান ছবির মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করে নেন। ক্যারিয়ারে যখন তার জোয়ার চলছে তখন ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর দিল্লীর শিল্পপতি সঞ্জয় কাপুরকে বিয়ে করেন তিনি।