মেইন ম্যেনু

মিতু হত্যা মামলায় আরো দু’জন গ্রেফতার

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে হত্যার ঘটনায় দুই আসামির আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ভোলা নামে যে ব্যক্তির নাম এসেছে তাকেসহ দু’জনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, সোমবার রাতে তাদের নগরীর বাকলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তবে তাদের দু’জনকে আরো আগে আটক করা হয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ছিল।

গ্রেফতারকৃতরা হলেন- এহতেশামুল হক ভোলা ও মনির।

তারা দুজনই কিলিং মিশনে অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (দক্ষিণ) মো. কামরুজ্জামান।

মিতু হত্যায় জড়িত আরো দু’একজন গ্রেফতার হবে আমি নিশ্চিত- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এমন বক্তব্যের পরদিনই আলোচিত এ ঘটনায় আরো দু’জনকে আটকের কথা জানাল পুলিশ।

এরআগে মিতু হত্যার ঘটনায় তার স্বামী বাবুল আক্তারকে গভীর রাতে ডেকে নিয়ে দীর্ঘ ১৫ ঘণ্টা পুলিশের জিজ্ঞাসাবাদ নিয়ে এক ধরনের ধূম্রজাল সৃষ্টি হয়েছে।

জিজ্ঞাসাবাদে বাবুল আক্তার পুলিশকে কী তথ্য দিলেন, কেন তাকে গভীর রাতে ডেকে নেয়া হলো, জিজ্ঞাসাবাদ নিয়ে কেন এক লুকোচুরি হচ্ছে সেসব বিষয়ে খোলসা করে কেউ-ই কথা বলছেন না।

তবে স্বরাষ্ট্রমন্ত্রী কয়েকবার বলেছেন, গ্রেফতার আসামিদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই তাকে ডেকে নেয়া হয়। প্রায় একই কথা বলেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াও।

চলতি মাসের শুরুর দিকে মিতু হত্যার পরপরই সন্দেহের তির গিয়েছিল জঙ্গিদের দিকে। জঙ্গিদমনে বাবুল আক্তারের সাফল্যের জন্যই এমন সন্দেহ করা হচ্ছিল।

তবে এখন অনেকের সন্দেহ ঘটনার পেছনে অন্য কারণও থাকতে পারে।