মেইন ম্যেনু

মির্জাপুরে বাঁশতৈল রেঞ্জারের প্রত্যাহার দাবিতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

টাঙ্গাইলের মির্জাপুরে রেঞ্জারকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। রোববার বিকেলে মির্জাপুর উপজেলার পাহাড়ী অঞ্চল বাঁশতৈল বাজারে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ ও এলাকাবাসী এই মিছিল ও সমাবেশের আয়োজন করে।
জানা গেছে, বাঁশতৈল এলাকার বিভিন্ন গ্রামে বসবাসকারী নিরীহ মানুষকে মামলার ভয়ভীতি দেখিয়ে বাঁশতৈল বন বিভাগের রেঞ্জার ফরিদ আহমেদ মোটা অংকের উৎকোচ দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে রেঞ্জার তাদের বাড়ি ঘর ভেঙ্গে ফেলা ও মামলার হুমকি দিয়ে থাকেন। এ বিষয়ে রোববার বিকেলে বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরী সভা ডাকা হয়। সভায় বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক বিএসসি, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান মিল্টন, বাঁশতৈল ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন সহ প্রমুখ। সভা শেষে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসী বাঁশতৈল বন বিভাগের রেঞ্জারের প্রত্যাহার দাবিতে বাঁশতৈল বাজারে মিছিল সমাবেশ করেন।
বাঁশতৈল বন বিভাগের রেঞ্জার ফরিদ আহমেদ ভূইয়ার সঙ্গে যোগাযোগ করা হলে টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, ডিসেম্বরের ১২ তারিখে বাঁশতৈল রেঞ্জার হিসেবে দায়িত্ব পেয়ে সরকারি সম্পত্তি উদ্ধারের প্রচেষ্টা চালাচ্ছি।