মেইন ম্যেনু

মিশার হয়ে লড়তে দেশে ফিরছেন রোজিনা

জমে উঠছে শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে তারকাদের মধ্যে ভোটযুদ্ধের প্রস্তুতি চলছে। প্যানেলের নেতা-কর্মীরা নিজেদের পক্ষে প্রতিদ্বন্দ্বিতার শক্ত ভীত তৈরিতে ব্যস্ত। আর এই নির্বাচনের জন্যই সুদূর আমেরিকা থেকে দেশে আসতে চলেছেন এক সময়েরর দাপুটে অভিনেত্রী রোজিনা।

আসছে ৫ মে হবে শিল্পী সমিতির নির্বাচন। আর এবারের নির্বাচনে সবমিলিয়ে থাকছে তিনটি প্যানেল। ২০ এপ্রিল বৃহস্পতিবার চূড়ান্ত মনোনয়ন প্রকাশ করা হবে। শিল্পী সমিতির নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই হবে, যেখানে ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার। আর এই নির্বাচনেই মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের হয়ে লড়াই করতে দেশে আসছেন চিত্রনায়িকা রোজিনা।

জানা গেছে, বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন রোজিনা। আসছে ৫ই মে ঢাকায় অনুষ্ঠিতব্য চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তিনি মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে সম্মত হয়েছেন। তিনি লড়বেন শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে। আর সেজন্যই শিগগির ঢাকায় ফিরতে চলেছেন তিনি। এরই মধ্যে ই-মেইলে আমি মনোনয়নপত্র জমা দিয়েছি।

রোজিনা ছাড়াও আসন্ন এই নির্বাচনে মিশা-জায়েদ খানের প্যানেল থেকে লড়বেন তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা, নূতন, অঞ্জনা, আলীরাজ, বাপ্পারাজ, পপি, নানাশাহ, ডন, নিরব, সাইমন, ইমন।