মেইন ম্যেনু

মিষ্টি রাজকন্যা শার্লোট নতুন ছবিতে

ব্রিটিশ রাজপরিবারের সদস্যদের ছবি কিংবা তথ্য প্রকাশে যেন স্ব-আরোপিত নিষেধাজ্ঞা জারি করেছে রাজপরিবার। আর এ কারণে জনগণের ব্যাপক আগ্রহের মাঝেও রাজকন্যা শার্লোটের ছবি কিংবা খবরাখবর জনগণ জানতে পারছিল না। তবে সম্প্রতি কয়েকটি ছবি প্রকাশ করেছে রাজপরিবার। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ম্যাশেবল।

ব্রিটিশ রাজপরিবারের কনিষ্ঠ সদস্য ও প্রিন্স উইলিয়ামের কন্যা প্রিন্সেস শার্লোট। তার জন্ম এ বছরের ২ মে। আর জন্মের পর থেকেই তার খবরাখবর জানতে আগ্রহী হয়ে উঠেছে ব্রিটিশরা। এ আগ্রহ মেটাতেই রাজকন্যার ছবি প্রকাশ করা হয়েছে।

একটি ছবিতে রাজকন্যাকে দেখা যাচ্ছে একটি পোষা প্রাণীর সঙ্গে। প্রাণীটি সম্ভবত একটি পোষা কুকুর। ছবিটি তুলেছে রাজকন্যার মা কেট মিডলটন। নভেম্বরের শুরুতে এ ছবিটি তোলা হয়েছে।

রাজপরিবারের পক্ষ থেকে ছবিটি প্রকাশের পর এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘সারা বিশ্ব থেকেই ডিউক ও ডাচেস ক্রমাগত উষ্ণ অভিনন্দনবার্তা পাচ্ছেন তাদের রাজকন্যা শার্লোটের জন্য। তারা আশা করছেন দারুণ এ ছবিগুলো তারা উপভোগ করবেন।’

রাজকন্যা শার্লোটকে জুলাই মাসের পর আর জনসমক্ষে দেখা যায়নি। ডিউক ও ডাচেস অব কেমব্রিজ তাদের সন্তানকে পাপারাজ্জির ক্যামেরার সামনে থেকে সযত্নে আগলে রেখেছেন।

রাজকন্যা শার্লোট

রাজকন্যা শার্লোট