মেইন ম্যেনু

মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ বাংলাদেশের পাভেল-আরমান

`মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স-৯` এর বিজয়ী এবং দর্শকদের ভোটে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের সাইদুর রহমান পাভেল ও কমর উদ্দিন আরমান। এছাড়া ঢাকার এমদাদুল হক হৃদয় হয়েছেন চতুর্থ। এদের মধ্যে ফেসবুক জরিপে পাভেল ছিলেন শীর্ষে।

রোববার বাংলাদেশ সময় রাত আটটায় জি বাংলায় প্রচারিত হয় এ অনুষ্ঠানটি। তিন ঘণ্টাব্যাপী চলে জমজমাট এই গ্র্যান্ড ফিনালের আসর। গ্র্যান্ড ফিনালেতে অতিথিতে হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার বেশ ক`জন তারকা। তার মধ্যে অন্যতম কমেডি অভিনেতা কাঞ্চন, অভিনেত্রী ইন্দ্রাণী হালদার, নির্মাতা রাজ চক্রবর্তী, রুন্দ্রনীল ঘোষ সহ আরো অনেকে। অনুষ্ঠানের ফাঁকে গান গেয়ে মাতিয়ে তোলেন কণ্ঠশিল্পী অনুপম।

তবে বরাবরের মত এবারের সিজনেও শুরু থেকেই বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র। উপস্থাপনায় ছিলেন মীর আফসার আলী ওরফে মীর। চূড়ান্ত পর্বের প্রতিযোগি ছিল মোট ছয় জন। এরমধ্যে বাংলাদেশের তিন জন। কমর উদ্দিন আরমান ছাড়াও ছিলেন ঢাকার এমদাদুল হক ও সাইদুর রহমান।

এদিকে প্রথম বিজয়ী হয়েছেন পশ্চিম বঙ্গের বাঁকুড়ার উৎপল দত্ত। তিনি প্রাণ লিচি ড্রিংক এর সৌজন্যে পেয়েছেন দুই লাখ টাকার চেক। এছাড়া প্রথম রানারআপ পেয়েছেন প্রাণ ফ্রুটোর সৌজন্যে দেড় লাখ টাকার চেক এবং দ্বিতীয় রার্নাস আপ দুজন পেয়েছেন এক লাখ টাকার চেকসহ আরো অনেক গিফট হ্যাম্পার।

এদিকে বিজয়ী হয়েছে পশ্চিম বঙ্গের তিন শিশু শিল্পী আদিত্য, রক্তিমা আর সুমন। তারা প্রাণ লিচি ড্রিংক এর সৌজন্যে পেয়েছে দুই লাখ টাকার চেক। এছাড়া দ্বিতীয় রানারআপ দু`জন পেয়েছেন এক লাখ টাকার চেকসহ আরো অনেক গিফট হ্যাম্পার।