মেইন ম্যেনু

মুক্তিযোদ্ধাকে জবাই করে হত্যা

কে,এম, গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম পৌরসভা এলাকার গাড়িয়াল পাড়ায় হোসেন আলী (৬৮) নামে এক মুক্তিযোদ্ধাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ৭টার দিকে নিহতের বাড়ির সামনে কুড়িগ্রাম-মোগলবাসা রোডে এই ঘটনা ঘটে। ককটেল ফাটিয়ে আতংক ছড়িয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনার স্থান পরিদর্শন করেছেন পুলিশ সুপার তবারকসহ প্রশাসনের বিভিন্ন বিভাগ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়,মুক্তিযোদ্ধা হোসেন আলী প্রতিদিনের ন্যায় বাড়ির সামনে আশরাফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তায় হাটাহাটি করছিলেন। সকাল বেলা রাস্তাও তেমন লোকজনের সমাগম ছিলনা। একটি মোটর সাইকেল যোগে ৩জনের মধ্যে ২ জন আকষ্মিক ভাবে নেমে আল্লাহু আকবার বলে তাকে জবাই করে। চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা সেখানে ২টি ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। এমন সময় কলেজ পাড়ার তালতলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাকিবের বাড়ির গেটের সামনে আরো একটি ককটেল বিষ্ফোরনের ঘটনা ঘটানোর চেষ্ঠা করে পালিযে যায়।

জেলা পুলিশ সুপার তবারক উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পূর্ব পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে উগ্রপন্থি নাকি শত্রুতার কারণে এই হত্যাকান্ড ঘটেছে তা আমরা ক্ষতিয়ে দেখেছি।