মেইন ম্যেনু

মুক্তি পেলো `আরো ভালোবাসবো তোমায়’ ও `ব্লাকমেইল’

আজ শুক্রবার সারা দেশে একসাথে মুক্তি পাচ্ছে এস এ হক অলিক পরিচালিত ‘আরো ভালোবাসবো তোমায়’এবং সাঈদুর রহমান মানিক পরিচালিত ‘ব্ল্যাকমেইল’।

দেশের ৯১টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে শকিব খান ও পরীমনি অভিনীত ‘আরো ভালোবাসবো তোমায়’। রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে ১৪ আগস্ট ঠিক করা হয়।

নতুন ছবি প্রসঙ্গে নায়িকা পরীমনি বলেন, ‘এই ছবি আমার জন্য একটি চ্যালেঞ্জ। এই ছবি দেখে দর্শক আমাকে ভালো না বেসে থাকতে পারবে না। আপনারা জানেন, আমি এখন পর্যন্ত অনেক ছবিতে কাজ করেছি। এর মধ্যে এই ছবিটিকে আমি বলব, একদমই মৌলিক একটা গল্প নিয়ে কাজ করা। অনেক ছবিতেই দেখা যায়, তামিল ছবির গল্প থেকে চুরি করে বানানো হয়। কিন্তু এই গল্পটা আমাদের গল্প, এ কারণে আমি অভিনয় করে মজা পেয়েছি। এমন ছবি দেশের চলচ্চিত্রকে আবারো ভালো অবস্থায় নিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি।’

‘আরো ভালোবাসবো তোমায়’ছবিতে অভিনয় করেছেন চম্পা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ ও সোহেল রানা। ছবির একটি গান লিখেছেন কবির বকুল, বাকি গানের কথা লিখেছেন এস এ হক অলিক। ছবির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান। ছবির আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

ঢাকার ১৬টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। ঢাকার হলগুলো হলো—যমুনা ব্লকব্লাস্টার, স্টার সিনেপ্লেক্স, বলাকা, জোনাকি, অভিসার, শাহিন, পুনম, সনি, এশিয়া, পূরবী, গীত, পূর্ণিমা, শ্যামলী, মুক্তি, রানীমহল, চিত্রামহল। এছাড়া ঢাকার বাইরে ৭৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

একটি অনন্য মামুন চলচ্চিত্র ‘ব্ল্যাকমেইল’নির্মিত হয়েছে মেঘ এন্টারটেইনমেন্টের ব্যানারে। দুই তরুণীর জীবনযুদ্ধের ছবি ‘ব্ল্যাকমেইল’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ববি, মৌসুমী হামিদ, কাজী উজ্জ্বল, দিপালী, আলামিন, সাজ্জাদ মাহমুদ, পূজা, ডন ও মিশা সওদাগর।

‘ব্ল্যাকমেইল’ছবির মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার বিকালে ছবির প্রযোজনা সংস্থা মেঘ এন্টারটেইনমেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে প্রযোজকদের পক্ষে মোশতাক আহমেদ জানান, ‘ব্ল্যাকমেইল’ একটি সুনির্মিত এন্টারটেইনমেন্ট ছবি। এই ছবিটি দেখে দর্শকরা পরিপূর্ণ বিনোদন উপভোগ করবেন।

তিনি বলেন, দুই নায়িকা ববি ও মৌসুমী হামিদের জমজমাট অভিনয় এবং আনিসুর রহমান মিলনের নতুন রূপে পর্দায় আত্মপ্রকাশ দর্শকদের মুগ্ধ করবে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির যুগ্ম সদস্য সচিব আতিকুর রহমান লিটন, চলচ্চিত্র ব্যবসায়ী আজিজ আহমেদ পাপ্পুসহ অনেকেই উপস্থিত ছিলেন।