মেইন ম্যেনু

মুখে স্বীকার না করলেও অনেক পুরুষের স্বপ্নচারিনী সানি লিওন

ষোল থেকে আটষট্টি লিওনির দিকে আড় চোখে তাকান না, এমন ছেলে খোঁজা আর তেলে জেলে এক করা প্রায় এক। তবে অষ্টাদশী সানিতে নাকি পাত্তা দিত না কোনও ছেলেই। শুনলে অবাক লাগলেও, পুরুষ মহলে সানি ছিলেন আউট অফ ফোকাস। সম্প্রতি নিজের মুখে এমনটাই জানালেন বেবিডল।

বলিউডে সানির আপকামিং মুভি ‘ মস্তিজাদে’। এই ছবির প্রচারে শহরে শহরে ঘুরছেন নায়িকা। আর সানিকে একটিবার চোখের দেখা দেখতে উপচে পরছে তাঁর পুরুষ ফ্যানদের ভিড়। এই প্রচারে এসেই সানি বলেন, “ কলেজে পড়ার সময় আমাকে কোনও ছেলে পাত্তা দিত না। আসলে আমি খুব সাধারণ ছাত্রী ছিলাম।

তাই সব সময় পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকতাম। সেকারণে আমার বন্ধু সংখ্যাও ছিল কম”। এছাড়া তিনি আরও জানান, “ পড়াশোনায় না ভাল হলেও কলেজে পড়ার সময় থেকেই তিনি ব্যবসা ভাল বুঝতেন। কারণটা অবশ্য তাঁর মার্কেটিংয়ে ইন্টারেস্ট। ১৮ বছর বয়সে ভিডিও এডিটিং, ফটোশপ ছাড়া তিনি আরও অনেক কিছু জানতেন”।

নীলছবির দুনিয়া ছেড়ে সানি এখন বলিপাড়ার কুইন। তবে শুধু হিন্দি ছবি নয় পাঞ্জাবি ছবিতেও অভিনয় করতে চান লিওনি। সানির কথা, “ জন্মসূত্রে আমি পাঞ্জাবি। অভ্যাস না থাকায় এই ভাষাটা সঠিক ভাবে বলতে পারি না। কিন্তু বুঝতে পারি। সুযোগ পেলে আমি অবশ্যই পাঞ্জাবি ছবিতে অভিনয় করব”।